ব্লাক ফ্রাইডে অফার এ ৫০% পর্যন্ত ছাড় * পপুলার হোস্ট বিডি'র অফার - 5 জিবি+.COM ডোমেইন= 1500 টাকা * 10 জিবি+.COM ডোমেইন= 2000 টাকা * 20 জিবি+.COM ডোমেইন= 3000 টাকা * নিউজ পোর্টাল ওয়েবসাইট ৩০০০ টাকা থেকে শুরু ।। বিস্তারিত জানতে লাইভ চ্যাট এ মেসেজ করুন।। ধন্যবাদ।।

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit. Praesentium veritatis voluptatem illum ipsum odit!

Get In Tuch:
call


✳ Refunds Policy 

✔ যদি পপুলার হোস্ট বিডি'র সাপোর্ট বা অন্য যেকোনো সমস্যার সমাধান দিতে বের্থ হয়, তাহলে ক্লায়েন্ট রিফান্ড নিতে পারবে, ৭ দিন এর বেশি হলে রিফান্ড রিকোয়েস্ট গ্রহণ করা হবে না।

✔ যেকোনো ডোমেইন রেজিস্ট্রেশন হয়ে গেলে সেই ডোমেইন টাকা রিফান্ড করা হবে না, কোনো ডোমেইন ট্রান্সফার শুরু হয়ে গেলে সেটারও রিফান্ড করা হবে না।

✔ যেকোনো ভিপিস বা ডেটিকেটেড সার্ভার সম্পূর্ণ ভাবে নন রেফাউন্ডেবল

✔  রিসেলার হোস্টিং এ কোন মানিব্যাক গ্যারান্টি নেই

✔ যদি আমাদের টার্মস না মানার কারণে আপনার সার্ভিস ক্যানসেল/ সাসপেন্ড /টার্মিনেট করে দেওয়া হয় তাহলে এটার জন্য কোনো রিফান্ড গ্রহণ যোগ্য হবে না।

✔ ক্লায়েন্টের একাউন্টে জমা কৃত টাকা রিফান্ড দেওয়া যাবে না, এটা যেকোনো সার্ভিস কিনতে ব্যবহার করা যাবে।

✳Cancellation and Refunds Procedure

✔ সার্ভিস ক্যানসেল করতে চাইলে ক্লায়েন্ট এরিয়া থেকে ক্যানসেল রিকোয়েস্ট সাবমিট করতে হবে। এটি করতে আপনি যে প্যাকেজটি ক্যানসেল করতে চান তার পাশের আইকনটি ক্লিক করুন তারপরে ‘Request Cancellation’ চাপুন তারপরে আপনাকে অবশ্যই ফর্মটি পূরণ করে সাবমিট করতে হবে।

immediate cancellation মানে হলো ক্যানসেল রিকোয়েস্ট সাবমিট দেওয়ার ১-২৪ ঘন্টা ভিতরে আপনার প্যাকেজটি ডিলেট হয়ে যাবে।

End of Billing Period মানে হলো লাস্ট বিলিং ডেট পর্যন্ত একটিভ থাকবে এরপর অটো ক্যানসেল হয়ে যাবে।

ক্লায়েন্ট এরিয়া বেতিত অন্য কোনও স্থান থেকে ক্যানসেল রিকোয়েস্ট করলে গ্রহণ করা হয় না।

আপনার যে তারিখে বিল ডেট তার পূর্বেই আপনাকে ক্যানসেল রিকোয়েস্ট সাবমিট করতে হবে, এই সময়ের মধ্যে না করলে ইনভয়েস টি ওভারডিউ হিসাবে জমা হবে এবং সেটা আপনাকে পে করতে হবে।

✔ ক্যানসেল রিকোয়েস্ট সাবমিট দেওয়ার পর বিলিং ডিপার্টমেন্ট একটা টিকেট ওপেন করুন, এরপর ১২-৪৮ ঘন্টার মধ্যে টাকা রিফান্ড পেয়ে যাবেন (গেটওয়ের ওপর নির্ভর করে আরো বেশী সময় লাগতে পারে-১ থেকে ৭ দিন ) । যে একাউন্টে টাকা যাবে সেই একাউন্টে টাকা সেন্ড বা রিসিভ করলে কোনো চার্জ কাটলে ওই চার্জ ক্লায়েন্টকে দিতে হবে।

✔ ক্যানসেল রিকোয়েস্ট সাবমিট দেওয়ার পর কোনো ভাবেই ওই একাউন্ট রিএক্টিভে করা যাবে না, আপনাকে নতুন করে প্যাকেজ কিনতে হবে।