CLOUD HOSTING

Launch Cloud Servers in 30 seconds!

OUR BEST COULD HOST PLAN

1ক্লাউড হোস্টিং কি ?
ক্লাউড হোস্টিং বর্তমানে অত্যাধুনিক এক হোস্টিং প্রযুক্তি। এর সবচেয়ে বড় সুবিধা হল স্কেলেবিলিটি। স্কেলেবিলিটি হল যেখানে অতিরিক্ত ট্রাফিকের সময় অটোমেটিক আপনার জন্য বরাদ্দকৃত রিসোর্স বাড়তে থাকবে। অর্থাৎ হঠাৎ যদি আপনার সাইটে ট্রাফিক স্পাইক করে, কোন কারণে প্রচুর ভিজিটর একই সময়ে প্রবেশ করে তখনও আমাদের ক্লাউড ইনফ্রাস্ট্রাকচার এবং লোড ব্যালেন্সিং এর কারণে আপনি থাকছেন নিশ্চিন্ত। যতই ট্রাফিক আসুক, সেই অনুসারে আপনার সাইটের জন্য নির্ধারিত রিসোর্স বাড়তে থাকবে। ফলে আপনি সবসময় নিশ্চিন্ত থাকছেন। আপনার সাইট অনলাইন হচ্ছেনা। সুতরাং ক্লাউড হোস্টিং এই পাচ্ছেন সেরা সার্ভিস। কাদের জন্য এই ক্লাউড হোস্টিং ? বাংলাদেশের বেশিরভাগ ব্লগার ওয়েব ডেভলপার এরা সাইট এ ভিজিটর সামাল দিতে হতাশায় ভোগেন , কারণ অতিরিক্ত ট্রাফিক সামাল দিতে চাই ভিপিএস কিংবা ডেডিকেটেড হোস্টিং কিন্তু বাংলাদেশের প্রেক্ষাপটে অনেকের পক্ষেই এত বিপুল পরিমান খরচ করা সম্ভব না এবং সার্ভার এর কঠিন ইন্টারফেস ম্যানেজমেন্ট এর জন্য অতিরিক্ত টাকা দেয়াও ঝামেলা। তাই যাদের সাইট এর ভিজিটর প্রতিদিন ২০০০ – ১ লাখ বা এর ও বেশি তাদের উচিত কম খরচে ক্লাউড হোস্টিং ব্যাবহার করা। আমাদের তৈরিকৃত সহজ ইন্টারফেস এর মাধ্যমে সহজেই আপনার সাইট আপনি মানেজ করতে পারবেন। সিকিউরিটি আমাদের সিকিউরিটি আপনাকে দেবে সর্বোচ্চ সুরক্ষা। আমাদের বিল্ট ইন সিকিউরিটি DDos এটাকসহ প্রভৃতি হ্যাকিং থেকে আপনাকে নিরাপত্তা দেবে। তাছাড়া আমাদের ওয়ার্ডপ্রেস টিম, আপনার সাইটের সিকিউরিটি বাড়াতে আপনাকে সহায়তা করবে। এছাড়াও ওয়েবসাইটের ব্যাকআপ রাখা আপনার নিজের জন্যই জরুরি। আমাদের সার্ভিসে বিল্ট ইন ব্যাকাপ সার্ভিস আপনার কন্টেন্ট প্রতিদিন ১ বার অন্য একটি পৃথক সার্ভারে ব্যাকাপ রাখবে। আপনি আপনার ওয়েবসাইটের কন্টেন্ট নিয়ে ব্যস্ত থাকুন, যেটা আপনার কাজ। সার্ভার ম্যানেজমেন্ট এর দায়িত্ব ছেড়ে দিন Putul Hosting এর উপর। ট্রাফিক স্পাইক ও লোড ব্যালেন্সিং ভি পি এস বা ডেডিকেটেড হোস্টিং এর মত এ সুবিধা কি ? ক্লাউড হোস্টিং এর সবচেয়ে বড় সুবিধা হল স্কেলেবিলিটি। স্কেলেবিলিটি হল যেখানে অতিরিক্ত ট্রাফিকের সময় অটোমেটিক আপনার জন্য বরাদ্দকৃত রিসোর্স বাড়তে থাকবে। অর্থাৎ হঠাৎ যদি আপনার সাইটে ট্রাফিক স্পাইক করে, কোন কারণে প্রচুর ভিজিটর একই সময়ে প্রবেশ করে তখনও আমাদের ক্লাউড ইনফ্রাস্ট্রাকচার এবং লোড ব্যালেন্সিং এর কারণে আপনি থাকছেন নিশ্চিন্ত। যতই ট্রাফিক আসুক, সেই অনুসারে আপনার সাইটের জন্য নির্ধারিত রিসোর্স বাড়তে থাকবে। ফলে আপনার সাইট ২৪ ঘণ্টা আপ থাকবে।
2অনলাইনে কতজন থাকতে পারবে?
আমাদের ক্লাউড হোস্টে ১-১ লক্ষ ভিসিটর আসলেও সাইট ডাউন হবে না, আপনার সাইট চলবে রকেট এর গতিতে।
3কেন আপনি ক্লাউড হোস্টিং ব্যাবহার করবেন?
বেশি ভিজিটরে সাইট বন্ধ হয়ে যাচ্ছে? ক্ষণে ক্ষণে ডাটাবেজ ইরর, ইন্টার্নাল সার্ভার ইরর দেখাচ্ছে? এখনই ভাল কোন হোস্টিং কোম্পানীর কাছে সুইচ করতে চাচ্ছেন যাতে হোস্টিং এর চিন্তা একেবারেই না করতে হয়? আপনার জন্য একটাই সমাধান। Putul Host এর প্রিমিয়াম ক্লাউড হোস্টিং। একবার নিন আর ভুলে যান হোস্টিং সংক্রান্ত সকল চিন্তা।
4শেয়ারড হোস্ট এবং ক্লাউড হোস্ট এর মধ্যে পার্থক্য কি?
The major benefit cloud hosting offers over shared hosting is that it allows you to utilize the resources of multiple servers, rather than being limited to a single server. With cloud hosting, you can monitor and allocate additional resources easily, allowing for unlimited expansion and growth. You have total control over your usage, with no surprises.